সোমবার, ০৩ মে ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি সিক্সআই

নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। রিয়েলমি সিক্সআই স্মার্টফোনের মোবাইলের বাজারে লঞ্চ হবে আগামী সপ্তাহেই। সংস্থার অফিশিয়্যাল সাইট রিয়েল মি ডট কম থেকে অনলাইনেই হবে এই ফোনের লঞ্চ। চিনের এই সংস্থা আগামী সপ্তাহে প্রথমে মায়ানমারে লঞ্চ করছে এই স্মার্টফোন। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি সিক্স ও সিক্সপ্রো। তবে জেনে নেওয়া যাক রিয়েলমি সিক্সআইতে কি কি ফিচার রয়েছে।

আরও পড়ুন- অষ্টম শ্রেণী পাশে রাজ্য সরকারের চাকরিতে একাধিক শূণ্যপদ, রইল বিস্তারিত

রিয়েলমি সিক্সআই স্মার্টফোনে থাকছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫২ ইঞ্চি ফুল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ই। সেই সঙ্গে রয়েছে কোয়াল্কম এসডিএম৬৬৫ স্ন্যাপড্রাগন ৬৬৫-এর সুবিধা। এই ফোনে সেই সঙ্গে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেট।

আরও পড়ুন- আসছে রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, রইল বিস্তারিত

রিয়েলমি সিক্সআই-তে সেলফি ক্যামেরার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর । প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স-সহ এলইডি ফ্ল্যাস, ৪) ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে রিয়েলমি ফাইবআই স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের ডান দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..