সোমবার, ০৩ মে ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ, নির্দিষ্ট সময় পরই মুছে যাবে মেসেজ!

কয়েকদিন আগেই ডার্ক মোড ফিচার এনেছিল হোয়াটসঅ্যাপ। এবার আরও এক নতুন ফিচার আনতে চলেছে এই সোশ্যাল মিডিয়া অ্যাপটি। কিছুদিনের মধ্যেই অটো ডিলিট ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপ।

নয়াদিল্লি: কয়েকদিন আগেই ডার্ক মোড ফিচার এনেছিল হোয়াটসঅ্যাপ। এবার আরও এক নতুন ফিচার আনতে চলেছে এই সোশ্যাল মিডিয়া অ্যাপটি। কিছুদিনের মধ্যেই অটো ডিলিট ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপ।

নির্দিষ্ট সময় পর নিজে থেকেই মুছে যাবে মেসেজ:
হোয়াটসঅ্যাপের এই ফিচারের নামই অটো ডিলিট। মেসেজ পাঠানোর সময় আপনাকে দিয়ে দিতে হবে নির্দিষ্টি সময়। তারপরই নিজে থেকে মুছে যাবে মেসেজ। গ্রুপ চ্যাট ও পার্সোনাস চ্যাট, উভয় ক্ষেত্রেই এই সুবিধা মিলবে। ১ ঘণ্টা, ১ দিন, ১ সপ্তাহ, ১ মাস থেকে ১ বছর। পছন্দ মতো সময়-অপশন বেছে নিতে পারবেন বার্তাপ্রেরক।

কীভাবে কাজ করবে এই ফিচার:
আপাতত এই ফিচার খুলে দেওয়া হয়েছে বিটা ইউজারদের জন্যই। পরে যখন সবার জন্য এই ফিচার আনবে হোয়াটসঅ্যাপ, তখন যে কেউ কোনও ব্যক্তির চ্যাট অপশনে গিয়ে সময় নির্বাচন করতে পারবেন। কতক্ষণ পর মেসেজ ডিলিট করে দিতে চান, তা বেছে নিতে পারবেন।
গ্রুপ চ্যাটের ক্ষেত্রেও এই সুবিধা উপভোগ করা যাবে। গ্রুপে গিয়ে আপনি যখন কোনও মেসেজ টাইপ করছেন, সেই সময়ই নির্দিষ্ট করে দিতে পারবেন, ঠিক কতক্ষণ পর মুছে দিতে চান সেই বার্তা। কবে থেকে এই ফিচার আপনি ব্যবহার করতে পারবেন, তা অবশ্য জানায়নি হোয়াটস অ্যাপ।

নিউজটি শেয়ার করুন


      এ জাতীয় আরো খবর..